দৌলতপুরে মাদক ব্যবসায়ী টুটুল ইয়াবা সহ আটক

দৌলতপুরে মাদক ব্যবসায়ী টুটুল ইয়াবা সহ আটক

সেপ্টেম্বর, ১৮, ২০১৮, দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে টুটুল (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে অাটক করেছে দৌলতপুরে থানা পুলিশ। অাটককৃত টুটুল উপজেলার দৌলতপুর সদর ইউনিয়ের গবড় গাড়া গ্রামের কেরুমুল্লার ছেলে। পুলিশ জানান গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮ টার দিকে তার দেহ তল্লাশি চালালে তার কাছে থাকা সিগারেটের প্যাকেট থেকে ৫০ পিচ ইয়াবা পাওয়া যায়। এ বিষয়ে এলাকাবাসী জানান, টুটুল প্রায় ৩ বছর যাবত মাদক ব্যবসা করে আছে বিভিন্ন ভাবে যা লোক চক্ষুর আড়ালে ছিলো কিন্তু সাম্প্রতিক সময়ে তার দোকানে যখন দেশের বিভিন্ন এলাকায় থেকে প্রতিদিন বিকালে বড় বড় মটোরসাইকেলে মানুষ আসে কিছু সময় পরে চলে যায় এবং বিভিন্ন মানুষের সামনে পড়ে তার মাদক ব্যবসার দৃশ্য। এলাকাবাসী দাবি করেন তার পরেও থেমে নেই তার ব্যবসা ঠিক চালিয়ে যাচ্ছে ব্যবসা এলাকার প্রতিটা যুবকের হাতে হাতে টুটুল তুলে দিচ্ছে গাজা ও ইয়াবা আপনারা যাচাই করে দেখতে পারেন, গবড় গাড়া,মশাউড়া, দাড়ের পাড়া, দৌলতখালী প্রায় যুবক তার কাছে থেকে মাদক গ্রহন করে সে খুব চালাক তাই ছোট ছোট ছেলেদের দিয়ে তার খুচরা মাল বিক্রয় করে । এ বিষয়ে টুটুলের মাল বহন কারি লেবার জানান আমি গরিব টুটুলের দোকানে বোসতাম আমার অসহায়তার সুযোগে সে আমাকে দিয়ে বিভিন্ন সময় গাজা পাঠিয়েছে কুষ্টিয়াতে আমি এখন বাচতে চাই কিন্তু সে আমাকে হুমকি দিচ্ছে মাল না টানলে মেরে দিবে বলে।এ বিষয়ে দৌলতপুর উপজেলা মাদক প্রতিরোধ কমিটির আহবায়ক ও জেলাপরিষদ সদস্য আসাদুচজামান লোটন চৌধুরী জানান আমি বহু দিন ধরে বিভিন্ন লোক মাধ্যমে শুনে আসছি সে মাদকের ব্যবসায়ী নামে পরিচিত আমি তার তদন্ত করে সুষ্ঠু বিচার দাবি করছি।এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ শাহ দারা খান পি পি এম জানান টুটুল লোক জনের চোখের অন্তরালে দির্ঘ দিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছে আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে ৫০ পিচ ইয়াবা সহ আটক করতে সক্ষম হয় দৌলতপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে যাহার নং ৩২।

Comments

Popular posts from this blog

ওহাবী কওমী মাদরাসার ত্রিশালে "মাদ্রাসা শিক্ষকের যৌন হয়রানির ঘটনায় স্কুলছাত্রীর আত্মহত্যা"শিক্ষক গ্রেফতার "

যে নাম গুলো ইসলামে হারাম, ভুলেও আপনার সন্তানের এই নাম গুলো রাখবেন না